শিমুল মূ‌লের  স্বাস্থ্য উপকারিতা কি? শিমুল কোথায় পাওয়া যায়? শিমুল মূ‌লের দাম কত?

শিমুল মূ‌লের স্বাস্থ্য উপকারিতা কি? শিমুল কোথায় পাওয়া যায়? শিমুল মূ‌লের দাম কত?

Size
Price:

all

শিমুল মূ‌লের  স্বাস্থ্য উপকারিতা কি? শিমুল কোথায় পাওয়া যায়? শিমুল মূ‌লের দাম কত?
Silk cotton

শিমুল মূল এর স্বাস্থ্য উপকারিতা:

১। আমাশয় রোগের চিকিৎসা

শিমুল মূলে উপস্থিত রাসায়নিক যৌগগুলি আমাশয়, ডায়রিয়া, পাইলস এবং হেমোরয়েডের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়।  এটি পালমোনারি যক্ষ্মা এবং অন্যান্য দীর্ঘস্থায়ী রোগের চিকিত্সার জন্যও কার্যকর।

২। ক্ষত সারাতে উপকারী

শালমালির মাড়ি এবং বাকল অ্যান্টিব্যাকটেরিয়াল, অ্যান্টিপাইরেটিক এবং ক্ষত নিরাময়ের বৈশিষ্ট্যে লোড হয়।  ক্ষত দ্রুত নিরাময়ের জন্য এটি আক্রান্ত স্থানে প্রয়োগ করা যেতে পারে। এটি রক্তপাতকেও আটকায়।

৩। শিমুল মূল একটি কামোদ্দীপক হিসাবে

শিমুল মূল একটি শক্তিশালী অ্যাফ্রোডিসিয়াক। এটি পুরুষের প্রজননতন্ত্রের জন্য খুবই উপকারী। এই ভেষজটি সেবন করলে বীর্যের পরিমাণ এবং গুণমান উভয়ই উন্নত হয়।  এটি নিশাচর নির্গমন নিরাময়েও সাহায্য করে।

৪। চর্মরোগের চিকিৎসার জন্য চমৎকারঃ

শিমুল মূল শুদ্ধিকরণ এবং নিরাময়কারী বৈশিষ্ট্যে ভরপুর।  এই গাছের ফুল থেকে প্রাপ্ত পেস্ট ব্রণ এবং পিম্পলের মতো ত্বকের বিভিন্ন রোগের চিকিৎসায় উপকারী।  ত্বকের রঙ পুনরুদ্ধার করতে বীজের পেস্টও ব্যবহার করা হয়।

৫। মূত্রবর্ধক হিসাবে শিমুল মূলঃ

শিমুল মুল একটি চমৎকার মূত্রবর্ধক। এই উদ্ভিদের ফুল কম প্রস্রাব আউটপুট ভোগা রোগীদের দেওয়া হয়। এটি স্প্লেনোমেগালি এবং কনজেক্টিভাইটিস নিরাময়েও ব্যবহৃত হয়।

শিমুল মূল হল একটি স্বীকৃত এবং অত্যন্ত কার্যকরী আয়ুর্বেদিক ভেষজ যা বহু রোগের চিকিৎসায় ব্যবহৃত হয়।  

ত্বকের সমস্যা নিরাময় থেকে শুরু করে আমাশয় থেকে মুক্তি দেওয়া পর্যন্ত, শালমালি একটি অলৌকিক আয়ুর্বেদিক ভেষজ যা এই সকল কাজ করে থা‌কে।  

এইভাবে, শিমুল মূল বা সিল্ক কটন এর কিছু আকর্ষণীয় স্বাস্থ্য উপকারিতা। 

silk cotton

শিমুল কোথায় পাওয়া যায়?

ফাই‌রোজ ভাই কম থে‌কে আপনী ‌অ‌‌রি‌জিনাল শিমুল পাউডার ক্রয় ক‌রি‌তে পার‌বেন। আমরা নি‌জে‌দের হা‌তে  মে‌সিন দ্বারা এই শিমুল মুল চুর্ণ  ক‌রে থা‌কি। আমরা ১০০% গ্রা‌ন্টি সহকা‌রে বাংলা‌দেশ সহ সারা বি‌শ্বে এই সমস্ত ভেষজ পা‌ঠি‌য়ে থা‌কি।  নি‌র্ভেজাল শিমুল মুল ক্রয় কর‌তে চাই‌লে আমা‌দের নিকট যোগা‌যোগ ক‌রে অর্ডার করুন। নি‌চে আমা‌দের হোয়াটসঅ‌্যাপ নাম্বার দেওয়া আ‌‌ছে।

হোয়াটসঅ‌্যাপ নাম্বারঃ +8801794695356

শিমুল মূ‌লের দাম কত?

প্রতি ৫০০ গ্রাম থা‌টি শিমুল মু‌লের খুচরা মূল‌্য ৪০০/- টাকা। আর পাইকা‌রি নি‌তে চাই‌লে আমা‌দের হোয়াটসঅ‌্যাপ নাম্বারে যোগা‌যোগ করুন।

price/৳400.00

size/500g

0 Reviews

Contact form

নাম

ইমেল *

বার্তা *