American ginseng price-জিন‌সেং কি, জিন‌সেং এর উপক‌া‌রিতিা কি, আমেরিকান জিন‌সেং ক্রয় করুন

American ginseng price-জিন‌সেং কি, জিন‌সেং এর উপক‌া‌রিতিা কি, আমেরিকান জিন‌সেং ক্রয় করুন

Size
Price:

all

জিন‌সেং কি, জিন‌সেং এর উপক‌া‌রিতিা কি, আমেরিকান জিন‌সেং ক্রয় করুন

Ginseng

জিন‌সেং কি?

জিনসেং কে আশ্চর্য লতা  বা wonder herbs বলা হয়ে থা‌কে। চীনে সহস্র বছর ধরে জিনসেং গাছের মূল, আশ্চর্য রকম শক্তি উতপাদনকারী পথ্য হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। এছাড়াও এর রয়েছে নানাবিধ গুন।

চীন থেকে কেউ বেড়াতে আসলে জিনসেং ও সবুজ চা কে গিফট হিসেবে নিয়ে আসতে সাধারণত দেখা যায়। তাই ভাবলাম যে এই আশ্চর্য লতার গুন কে আসলে বৈজ্ঞানিক ভাবে প্রমাণিত নাকি এ শুধুই প্রাচীন চাইনিজ মিথ? জিন‌সেং নি‌য়ে ঘাটতে গিয়ে পেলাম নানা তথ্য।

তাই এটা নি‌য়ে কাজ করা শুরু করলাম। আমাদের দেশের মানুষেরা এটা সম্পর্কে খুব কম-ই জানেন। তাই জিনসেং সম্পর্কে একটি পরিপূর্ণ ধারণা দেওয়ার উদ্দেশ্যে আজকের পোস্ট। আজ‌কে আমরা জান‌ব, জিন‌সেং এর গুনাগুন ও এর উপকা‌রিতা কি‌কি?

জিন‌সেং এর গুনাগুনঃ

জিন‌সেং এটি এক ধরণের উন্নত স্বাস্থ্যসেবা পণ্য যা কেবল শুষ্কই নয়, পুরুষ, মহিলা, বৃদ্ধ এবং যুবকদের জন্যও উপযুক্ত, প্রধানত উত্তর আমেরিকা যেমন মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং অন্যান্য দেশে।

এটিতে কিউইকে উদ্দীপিত করা, রক্তকে পুষ্ট করা, ইয়িনকে পুষ্ট করা এবং কিডনিকে পুষ্ট করা, প্লীহাকে শক্তিশালী করা এবং পাকস্থলীকে পুষ্ট করা, বার্ধক্য বিলম্বিত করা এবং মুখের পুষ্টিকর করার কাজ রয়েছে।  

Panax quinquefolium-এ অ্যান্টি-অ্যাজিং, অ্যান্টি-এজিং, অ্যান্টি-শক, চিন্তার উন্নতি, মেমরির উন্নতি এবং এন্ডোক্রিনোলজি নিয়ন্ত্রণ, মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং কার্ডিওভাসকুলার ফাংশন উন্নত করার প্রভাব রয়েছে।  

আমেরিকান জিনসেং হল জিনসেং এর একটি প্রজাতি যা উত্তর আমেরিকার বন্যে জন্মায়।  

আমেরিকান জিনসেং এক্সট্র্যাক্ট পাউডার একটি শক্তি বৃদ্ধিকারী হিসাবে এবং রক্ত সঞ্চালন উন্নত করার পাশাপাশি ইমিউন সিস্টেমকে শক্তিশালী করতে ব্যবহৃত হয়।  এটা প্লীহা এবং ফুসফুসে কাজ করে  ফুসফুস শরীরের শারীরবৃত্তীয় শক্তি নিয়ন্ত্রণ করে এবং শরীরের চারপাশে বিতরণ করে।

এমনকি আপনি অসুস্থ না হলেও, জিনসেং আপনার জীবনীশক্তি বাড়াতে, আপনার শক্তির স্তর উন্নত করতে এবং সাধারণ সুস্বাস্থ্যের প্রচার করতে পারে।  প্যানাক্স রেড জিনসেং এবং আমেরিকান জিনসেং এর মধ্যে প্রধান পার্থক্য হল এর ক্ষমতা।  

আমেরিকান জিনসেং-এর একটি মৃদু কিউই বুস্টিং প্রভাব রয়েছে এবং তাই সব বয়স এবং অবস্থার মানুষের জন্য উপযুক্ত।  

আমেরিকান জিনসেং এক্সট্র্যাক্ট পাউডার প্রধানত শরীরের অভ্যন্তরীণ তাপ পরিষ্কার করতে এবং কিউই টোনিফাই করার জন্য ব্যবহৃত হয়।

আমাদের শরীর অভ্যন্তরীণ তাপ জমা করে যখন আমরা খুব বেশি ভাজা বা মশলাদার খাবার গ্রহণ করি, পর্যাপ্ত ঘুম পাই না বা গরমের মাসগুলিতে।  

আমেরিকান জিনসেং এক্সট্র্যাক্ট পাউডার আলতোভাবে আপনার শক্তির মাত্রা বাড়াতে এবং ঘুমের অভাব থেকে আসা বিরক্তিকরতা কাটিয়ে উঠতে বা অত্যধিক ভাজা খাবারের ফলে ব্রণকে সাহায্য করার জন্য ভাল।

আ‌‌মে‌রিকান প‌্যানাক্স জিন‌সেং পন‌্যটির কার্যকা‌রিতাঃ

আমরা এই জিন‌সেং পন‌্যটি আমেরিকা থে‌কে ইম‌পোর্ট ক‌রে থা‌কি। নি‌ম্নে আমা‌দের আমেরিকান প‌্যানাক্স জিন‌সেং এর কার্যকা‌রিতা আলোচনা করা হল।

Ginseng

  •  আমা‌দের জিনসেং এক্সট্র্যাক্ট স্ট্রেসের প্রভাব কমায়, কর্মক্ষমতা উন্নত করে, জিনসেং এক্সট্র্যাক্ট যৌনশক্তির মাত্রা বাড়ায়, স্মৃতিশক্তি বাড়ায় - জিনসেং এক্সট্র্যাক্ট ইমিউন সিস্টেমকে উদ্দীপিত করে।  
  • আমা‌দের জিনসেং এক্সট্র্যাক্ট সমস্ত সেরা প্রেসক্রিপশনের একটি প্রয়োজনীয় উপাদান, এবং এটিকে প্রতিরোধ এবং নিরাময় হিসাবে বিবেচনা করে।  
  •  আমা‌দের জিনসেং এক্সট্র্যাক্ট মানসিক এবং শারীরিক উভয় ক্লান্তি দূর করে, ফুসফুসের অভিযোগ নিরাময় করে।  
  •  আমা‌দের জিন‌সেং এক্সট্র্যাক্ট টিউমার দ্রবীভূত করে এবং বয়সের প্রভাব কমায়।

 আমরা বাংলা‌দেশ সহ সাড়া বি‌শ্বে ঔষধ পা‌ঠি‌য়ে থা‌কি। 

ঔষধ পেতে যোগাযোগ করুন :

ডাঃ ফাই‌রোজ বিন নূর

তাতখানা, গোদনাইল, সি‌দ্দির গঞ্জ, নারায়ান গঞ্জ।

এক‌টি বিশ্বস্ত অনলাইন স্বাস্থ‌্যসেবা প্রতিস্ঠান।

হোয়াটসঅ্যাপ নম্বর: (চিকিৎসক) +8801794695356

শুধুমাত্র হোয়াটসঅ‌্যা‌পে কল।

(সকাল ৯টা থেকে বিকেল ৫টা)

price/৳5200.00

size/250g

0 Reviews

Contact form

নাম

ইমেল *

বার্তা *