মাথার চুল পড়া বন্ধ ও নতুন চুল গজানোর স্প্রে- Scalp hair loss and new hair growth spray

মাথার চুল পড়া বন্ধ ও নতুন চুল গজানোর স্প্রে- Scalp hair loss and new hair growth spray

Size
Price:

all

 মাথার চুল পড়া বন্ধ ও নতুন চুল গজানোর স্প্রে- Scalp hair loss and new hair growth spray

Anti hair loss

প্রডাক্ট‌টির বর্ণনাঃ

মানুষ সাধারণত দিনে ৫০ থেকে ১০০ চুল হারায়। এই কথা‌টি স‌ঠিক নয় কারণ একই সময়ে নতুন চুল ও গজাচ্ছে। যখন নতুন চুল, ঝরে পড়া চুলকে প্রতিস্থাপন করতে পারে না তখন চুলের ক্ষতি হয়, তাই চুলের বৃদ্ধির জন্য মাথার ত্বককে সুস্থ রাখা গুরুত্বপূর্ণ।

আমাদের হেয়ার রিজেনারেশন এসেন্স ইনটেনসিভ স্প্রে মাথার ত্বক এবং চুলের ফলিকল মেরামত করতে সাহায্য করে। এটি কেবল মাত্র চুল পড়া এবং চুল পাতলা হওয়া রোধ করতেই পারে না, চুলের পুনর্জন্মও করতে কর‌তে সায‌্য ক‌রে। ঘন স্প্রেতে চুলের পুনর্জন্মের সারাংশ রয়েছে, যাতে শোটি সিল্কের মতো দীপ্তিতে ফিরে আসবে।

ঘনীভূত হেয়ার স্প্রেতে বিভিন্ন ভেষজ নির্যাস রয়েছে, যা চুল পড়া রোধ করতে এবং পুনর্জন্মকে উৎসাহিত করতে সাহায্য করে। এটি চুলের ফলিকলগুলির জন্য অতিরিক্ত পুষ্টি এবং অক্সিজেন সরবরাহ করে থা‌কে।

hair growth

মূল উপাদানঃ  আদা

মডেল: হেয়ার গ্রোথ এসেন্স স্প্রে

পণ্যের প্রভাব:  চুল পড়া বিরোধী, চুল পড়া নিয়ন্ত্রণ করে, চুল পড়া রোধ করে।

শেলফ জীবন: তিন বছর

মাথার চুল পড়া বন্ধ ও নতুন চুল গজানোর স্প্রে

নেট ওজনঃ 50ML

চুলের ধরন: সব ধরনের চুল

প্যাকেজ অন্তর্ভুক্ত: ১ বোতল

দৈর্ঘ্য:  3.6-4 সেমি

বোতলের সাইজ: এক‌টি মাত্র সাইজ আ‌‌ছে।

আরো যে উপাদান উপাদান র‌য়ে‌ছে এই লশ‌নে: সাইক্লোপেনটাসিলোক্সেন, ডাইমেথিকোন, সাইক্লোডাইমিথাইলসিলোক্সেন, বুটিলফেনাইল মেথাইলপ্রোপিয়ালডিহাইড, আর্গানিয়া স্পিনোজা কার্নেল অয়েল (আরগান অয়েল), ফ্ল্যাক্সসিড (লিনাম ইউসিটাটিসিমাম) এক্সট্র্যাক্ট সুগন্ধি, সুগন্ধি সাপ্লিমেন্টস, ডি-এন্ড-সি-এন্ডসি, বেনজিনাম-১, রেড-এন্ড-সি, বেনজিনাম। 

অগ্রিম মূল্য পরিশোধ বাধ্যতামূলক।  

গ্রাহকদের নিজ নিজ এলাকার নিকটতম সুন্দরবন কুরিয়ার সার্ভিস অথবা আপনার নিকটস্থ কুরিয়ার সার্ভিস থেকে সংগ্রহ করতে হবে। অনলাইন এ অর্ডার করতে সমস্যা হলে আমাদের হোয়াটস্যাপ নাম্বার এ কল করুন +৮৮০১৭৯৪৬৯৫৩৫৬, ডাইরেক্ট কল গ্রহণ যুগ্য নয়।  

আরো পড়ুন: যৌন দুর্বলতার সেরা হার্বাল ঔষধ রেড জিনসেং ক্যাপসুল ১৬০০mg

আমরা Paperfly, সুন্দরবন কুরিয়ার সার্ভিস অথবা এস.এ পরিবহন (প্রাইভেট) লিমিটেড পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঔষধ পাঠিয়ে থাকি। অগ্রিম মূল্য পরিশোধ অথবা কুরিয়ার সার্ভিস অফিস থেকে ঔষধ নেয়ার সময় মূল্য পরিশোধের ব্যবস্থা আছে। 

অনলাইন এ অর্ডার করতে সমস্যা হলে আমাদের হোয়াটস্যাপ নাম্বারে কল করুন: +৮৮০১৭৯৪৬৯৫৩৫৬ 

price/৳1500.00

size/50ML

0 Reviews

Contact form

নাম

ইমেল *

বার্তা *